তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় যৌন নিপীড়নের অভিযোগে গ্রেফতার ১

মনপুরায় স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে কলেজছাত্র গ্রেফতার
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
ভোলার মনপুরায় এক স্কুলছাত্রীকে যৌন নীপিড়ন, শ্লীলতাহানীর চেষ্টা ও মারধরের অভিযোগে মোঃ আল আমীন নামক এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। স্কুলছাত্রীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আল আমীন মনপুরা সরকারি ডিগ্রী কলেজের একাদশ শেনীর ছাত্র। পরে গ্রেফতারকৃত কলেজছাত্রকে ভোলা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৩০ মার্চ) উপজেলার হাজীর হাট ইউনিয়নের দাসের হাট গ্রামের ৫ নং ওয়ার্ডে অভিযুক্ত কলেজছাত্রের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। থানায় অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ অভিযুক্ত কলেজছাত্র মোঃ আল আমীন (২২)  ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব ও উত্যক্ত করে আসছিলো। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় ওই স্কুলছাত্রী পার্শ¦বর্তি তার খালার বাড়িতে বেড়াতে গেলে আল আমীন তাকে শ্লীলতাহানীর চেষ্টা ও মারধর করে। এসময় স্কুলছাত্রীর ডাক চিৎকারে আশপাশের লোকজন  ছুটে এলে অভিযুক্ত কলেজছাত্র পালিয়ে যায়।

এ ঘটনায় ওইদিন রাতেই স্কুলছাত্রী বাদী হয়ে মনপুরা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ০৫। এব্যাপারে মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদ আহমদ জানান, স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন, শ্লীলতাহানীর চেষ্টা ও মারধরের অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা যাচাই করে আমরা অভিযান পরিচালনা করি। গ্রেফতারকৃত কলেজছাত্রকে ভোলা কারাগারে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই