তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে পুলিশের ধাওয়ায় নদীতে ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

স্বজনদের দাবী নদীতে ডুবে মারাগেছে
শ্রীপুরে পুলিশের ধাওয়ায়  নদীতে ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ
[ভালুকা ডট কম : ০৪ এপ্রিল]
গাজীপুরের শ্রীপুরে পুলিশের ধাওয়া খেয়ে শীতলক্ষা নদীতে ঝাঁপ দিয়ে মামুন (২৫) নামে এক যুবক নিখোঁজ রয়েছেন। স্বজনদের দাবী আত্নরক্ষার জন্য নদীতে ঝাঁপদিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। রোববার (৩ এপ্রিল) বিকেলে উপজেলার বরমী ইউনিয়নের বরামা গ্রামের শীতলক্ষা নদীর রায়েদ গুদারা ঘাটের পাশে এ ঘটনা ঘটেছে । নিখোঁজ মামুন উপজেলার বরামা গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে। গত রোববার রাতে শ্রীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করলেও মামুনের সন্ধান করতে পারেনি। ঘটনার ২৪ ঘন্টা পরও তার সন্ধান পায়নি পরিবার।

মামুনের স্বজনরা জানান, রোববার বিকেল পৌণে চারটার দিকে মামুন বাড়ির অদূরের দোকান থেকে ইফতার আনতে যায়। পথেই শ্রীপুর থানার উপ-সহকারী পরিদর্শক শাকিল আহম্মেদের সাথে দেখা হয়। এসময় পুলিশ মামুুনকে ধরতে চেষ্টা করে। নিজেকে পুলিশের হাত থেকে  রক্ষা করতে দৌড় দেয় সে। পুলিশও তাকে  পিছু ধাওয়া করে। মামুন প্রায় ৩০ফুট গভীর নদীর ভিতর পড়ে যায়।

পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ডুবে মারা গেছে মামুন। এমন খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। রাতেই শ্রীপুর থানা পুলিশের টিম এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেন। আশপাশ এলাকায় খোঁজাখুজি করে তার সন্ধান করতে  পারেননি।

মামুনের বড় ভাই মাসুম অভিযোগ করে বলেন, শ্রীপুর থানার উপসহকারী পরিদর্শক (এ.এস.আই) শাকিল আহাম্মদসহ আরও ২/৩জন সাদা পোষাকের পুলিশ র্সোস রৌশনকে সাথে  নিয়ে মামুনকে ধরতে আসেন। মামুন দৌড়ে পালানোর সময় পুলিশ তার পিছু ধাওয়া করে। নদীর পাশে ঝুপের ভিতর পুলিশ মামুনকে মারপিট করে। এ সময় মামুন প্রায় ৩০ফুট গভীর নদীতে পড়ে যায়।

সাঁতার কেটে নদী  পার হবার সময় সে মাঝ নদীতে তলিয়ে যায়। নদীর পারে আসা স্থানীয়রা মামুনের তলিয়ে যাবার দৃশ্য দেখে বাক রুদ্ধ হয়ে পরেন। মাসুম বলেন, পাড়ে দাঁড়িয়ে তিনি দেখেছেন মাঝ নদীতে দুই হাত দিয়ে বাঁচার চেষ্টা করতে করতেই তার ভাই তলিয়ে গেছে।

তিনি অভিযোগ করে বলেন, এ.এস.আই শাকিল আহাম্মদ ইতিপূর্বে একাধিকবার মামুনকে  আটক করেছেন। মামলাও দিয়েছেন। এতে মামুনের মনে পুলিশ আতংক ছিল। তাইসে পুলিশ দেখে আত্নরক্ষার জন্য দৌড়ে পালানোর চেষ্টা করেছিল। পুলিশ মারপিট করে তাকে নদীতে ফেলে দেয়। সাঁতরে নদী পার হবার সময় মাঝ নদীতে সে তলিয়ে যায়।

শ্রীপুর থানার  উপসহকারী পরিদর্শক (এ.এস.আই) শাকিল আহাম্মদ অভিযেগ অস্বীকার করে বলেন, মামুন শ্রীপুর থানার ২৬(৬)২১ নং চুরি মামলার গ্রেফতারী পরোয়ানা  ভূক্ত পলাতক আসামী। রোববার বিকেলে তিনি  গোপন সংবাদের ভিত্তিতে মামুনকে গ্রেফতার অভিযান চালান । এসময় মামুন পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।

শ্রীপুর থানার উপপরিদর্শক কামরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে জানতে পারেন একজন লোক নদীর পানিতে ডুবে গেছে। তাকে খুঁজে সন্ধান করতে পারেননি। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, মামুন গ্রেফতারী পরোয়ানা ভূক্ত পলাতক আসামী। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে ধরতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে দৌড়ে পালাতে গিয়ে নদীতে পরে  যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই