তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

শ্রীপুরে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
[ভালুকা ডট কম : ১০ এপ্রিল]
গাজীপুরের শ্রীপুরের বারতোপা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমানের উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলায় কর্মরত বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা। উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে রোববার বিকেল সাড়ে তিনটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তার উড়াল সেতুর নীচে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগন উপস্থিত থেকে বক্তব্য দেন। এ ঘটনায় জিল্লুর রহমানের ছেলে খালেদুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতে ৩জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ দেয়ার ২দিন অতিবাহিত হওয়ার পর ও পুলিশ কোন ভূমিকা গ্রহন না করায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। অভিযুক্তরা হলেন, চকপাড়া গ্রামের মোস্তফা কামাল (৩৫),মজনু মিয়া (৩৩) ও কামাল হোসেন (৪০)সহ অজ্ঞাত আরো ৪/৫জন।  

শ্রীপুর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদ বলেন, গত ৮ এপ্রিল রাত ৮টার দিকে বাসা থেকে বের হয়ে স্থানীয় মসজিদে তারাবী নামাযে যাওয়ার পথে স্থানীয় কয়েক ব্যক্তি প্রবীণ এ শিক্ষকের উপর হামলা করে। এতে সে গুরুতর আহত হয়। বর্তমানে সে শ্রীপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর পরই তার ছেলে অভিযুক্তদের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও পুলিশ এখনও কার্যত কোন ব্যবস্থা নেয়নি।  আগামী দুই বছর পর এ শিক্ষকের অবসরে যাওয়ার কথা। অবিলম্বে দ্রুত মামলা এফআইআর করে আসামীদেরকে গ্রেফতারের দাবী জানান।তিনি আরো বলেন, প্রবীন এ শিক্ষকের উপর হামলার ঘটনায় পুরো শিক্ষক সমাজ হতাশ হয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দ্রুত দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই