তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভা যাত্রা

রাণীনগরে বাংলা নববর্ষকে বরণ উপলক্ষে মঙ্গল শোভা যাত্রা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ এপ্রিল]
গত দু’বছরের কোভিড-১৯ এর অভিঘাত মোকাবিলা করে, নবতর প্রত্যয়ে, জীর্ণ-পুরাতনকে পেছনে ফেলে সম্ভাবনার জয়গানে নতুন বছরে প্রবেশ করলো বাঙালি জাতি। এবার উন্মুক্ত আকাশের নিচে বিশালতাকে, উদারতাকে গভীরতায় অনুভবে বর্ষবরণে সামিল দেশের সকল মানুষ। সেই সৌহার্দ-ভ্রাতৃত্ব, আনন্দ-প্রাচুর্যে, ভালবাসার ঐশ্বর্যে শুধুই মানুষের মহামিলনে আস্থায় একাট্টা সারা দেশ।

বৃহস্পতিবার সারা দেশের মতো নওগাঁর রাণীনগরে বাংলা নববর্ষ ১৪২৯ সনকে বরণ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বর্ণাঢ্য কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির প্রথমেই “নতুন দিনের নতুন আলোয় নতুন জীবন গড়ি জরাজীর্ণ, সাম্প্রদায়িকতা ভুলে সম্প্রীতির হাত ধরি” এই বানীকে সামনে নিয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে গ্রামবাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যের সাজে সজ্জিত হয়ে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান স্থান পদক্ষিণ শেষে আবার উপজেলা প্রাঙ্গনে এসে শেষ হয়।

এসময় শোভাযাত্রায় অংশগ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দসহ প্রশানের অন্যান্য দপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই