তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভোলায় কারাবন্দী ছাত্রদল কর্মির পাশে যুবদল নেতা

ভোলায় কারাবন্দী ছাত্রদল কর্মির পাশে যুবদল নেতা  
[ভালুকা ডট কম : ১৭ এপ্রিল]
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে ফেজবুকে পোষ্ট করে সরকারের সমালোচনা করায় ভোলার তজুমদ্দিনে ছাত্রদল কর্মি শাখাওয়াতকে পুলিশের হাতে তুলে দেন দিয়েছেন স্থানীয় এক আ’লীগ নেতা। ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ মামলা দায়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

অসহায় ছাত্রদল কর্মির পাশে দাড়িয়েছেন তজুমদ্দিন উপজেলা যুবদল সভাপতি ও বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মো. নাছির উদ্দিন ভুট্টো ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সদস্য মো. সাইদুর রহমান শামীম। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কারাবন্দী শাখাওয়াতের পরিবারের কাছে গতকাল বিভিন্ন উপহার সামগ্রী ও আর্থিক সহায়তা তুলে দেন এবং কারাবন্দী ছাত্রদল কর্মির মুক্তির জন্য সব ধরনের সহযোগীতা অব্যাহত রাখার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. মহসিন, জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সাধারণ সম্পাদক মো. শামছুদ্দিন মিয়া, যুবদলের যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী, দপ্তর সম্পাদক কামরুল হাসান মিল্লাদ, উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা হেলাল উদ্দিন লিটন, উপজেলা যুবদল নেতা এম এ হান্নান, সাবেক ছাত্রদল নেতা বাহাউদ্দিন বাহার, কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল্যাহ আল নোমান, আশরাফুল হক সোহাগ, মিরাজসহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিরা। উল্লেখ্য গত ৭ এপ্রিল বুধবার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে ছাত্রদল কর্মি শাখাওয়াত তার নিজ ফেজবুকে পোষ্ট করলে স্থানীয় আ’লীগের এক নেতা তাকে আটক করে পুলিশে দেন। পরে পুলিশ তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করে ভোলা জেল হাজতে প্রেরণ করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই