তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে অযু করাকে কেন্দ্র করে হামলা আহত-৪

তজুমদ্দিনে অযু করাকে কেন্দ্র করে হামলা আহত-৪
[ভালুকা ডট কম : ১৯ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে পুকুরের ঘাটলায় অযু করাকে কেন্দ্র করে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উভয় পক্ষের নারীসহ ৪জন আহত হয়েছে। আহতদের দুইজনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও হাসপাতাল সুত্রে জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বালিয়া কান্দিগ্রামের মহাজন বাড়ির মো. শাহিনের স্ত্রী মমতাজ বেগম একই বাড়ির আঃ মতিনের ঘাটলায় আছরের নামাযের অযু করতে যায়। এ সময় মতিনের ছেলে আরিফ তাকে গালাগালি করতে থাকেন। মমতাজ আরিফের গালাগালির প্রতিবাদ করলে দুইজনের মাঝে ঝগড়া শুরু হলে ঘরে থাকায় শাহিন এগিয়ে আসলে তার সাথেও ঝগড়া লেগে যায়। এসময় আরিফের বড় ভাই আল আমীনও এসে ঝগড়ায় জড়িয়ে যায়। ঝগড়ার একপর্যায়ে আরিফ তাদের ঘর থেকে দেশীয় অস্ত্র (দা) এনে শাহিনের মাথায় কোপ মারে।

এঘটনায় উভয়পক্ষের ৪জন আহত হয়। আহতরা হলেন, শাহিন (৪৫), তার স্ত্রী মমতাজ (৩৫), তার ভাতিজা রিপন (২১) ও আরিফ (২৮)। আহতদের মধ্যে শাহিন ও আরিফ তজুমদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছে। তবে আরিফ হাসপাতালে ভর্তি থাকলেও তার শরীরে কোন জখমের চিহ্ন নেই।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই