তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে কৃষকদলের পরিচিতি সভা ও ইফতার

তজুমদ্দিনে কৃষকদলের পরিচিতি সভা দোয়া ও ইফতার অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে নবগঠিত কৃষকদলের উপজেলা কমিটির পরিচিতি সভা, দোয়া ও ইফতারের আয়োজন করা হয়েছে। বুধবার তজুমদ্দিন উপজেলা বিএনপির সভাপতি মোঃ মহিবুল্লাহ নাগরের বাসভবনে পরিচিতি সভা ও ইফতার অনুষ্ঠিত হয়। কৃষকদলের সভাপতি মোঃ ইউনুছ রতনের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা করে কেন্দ্রিয় বিএনপির ভাইসচেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহাম্মেদ বীরবিক্রম।

প্রধান বক্তা ভোলা জেলা কৃষকদলের সভাপতি আব্দুর রহমান সেন্টু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি মোঃ মহিবুল্লাহ নাগর, সম্পাদক মোঃ জাকির হোসেন, জেলা কৃষকদলের সম্পাদক আবুল হাসনাত তসলিম, সিনিয়র সহ-সভাপতি এ্যাড. ইউসুফ, সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান আরজু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আলমগীর প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, চাঁদপুর ইউনিয়ন দক্ষিণ বিএনপির সভাপতি একেএম মহিউদ্দিন জুলফিকা। অনুষ্ঠানে তজুমদ্দিন উপজেলা কৃষকদলের ৫১ সদস্য ছাড়া বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই