তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সততা ও নিষ্ঠার সাথে দেশ গঠনে অবদান রাখতে হবে-

সবাইকে সততা ও নিষ্ঠার সাথে দেশ গঠনে অবদান রাখতে হবে-নওগাঁয় খাদ্যমন্ত্রী
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, পবিত্র রমজান মাস আমাদের সহমর্মিতা, সংযম ও ধৈর্য ধারনের শিক্ষা দেয়। এই শিক্ষার আলোকে সকলকে সততা ও নিষ্ঠার সাথে দেশ গঠনে অবদান রাখতে হবে।শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে সার্কিট হাউজ চত্বরে নওগাঁ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এই কথাগুলো বলেন।

মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং সুখী সমৃদ্ধশালী সোনার বাংলাদেশে পরিণত হচ্ছে। তার সুযোগ্য নেতৃত্বে করোনা প্যান্ডামিক মোকাবিলায় আমরা সফল হয়েছি। আমাদেরকে সন্ত্রাস ও মাদকমুক্ত, সততা, নিষ্ঠা ও  নিয়মানুবর্তিতা মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গঠনে দলমতের উর্দ্ধে থেকে কাজ করতে হবে। নিজেদের মধ্যে দেশপ্রেম গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধর যে স্বপ্ন ঐক্যের বন্ধনে অসাম্প্রদায়িক দেশ গড়ার সেই বার্তা নতুন প্রজন্মের কাছে পৌঁছে দেওয়ারও আহবান জানান মন্ত্রী।

এসময় দোয়া ও ইফতার মাহফিলে সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন, সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়ারা হক, জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া, সিভিল সার্জন ডা. রায়হানুজ্জামানসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, গনমাধ্যমকর্মী এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন। পরে দেশ জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই