তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদ্রাসার ছাত্রী অন্তস্বত্তা,ধামচাঁপার চেষ্টা

নান্দাইলে মাদ্রাসার ছাত্রী অন্তস্বত্তা ঘটনা ধামচাঁপা দেওয়ার চেষ্টা
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীর অন্তস্বত্তা বিষয়ের ঘটনা স্থানীয়ভাবে ধামাচাঁপা দেওয়ার চেষ্টা করার এক গুরুতর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে অত্র উপজেলার গাংগাইল ইউনিয়নের উন্দাইল গ্রামে। এ ঘটনা প্রকাশের পর থেকে অভিযুক্ত ব্যক্তি উন্দাইল গ্রামের মৃত মোখলেছুর রহমানের পুত্র রাজন ভুইয়া পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীর বাড়ি একই গ্রামের। বর্তমানে সে তিন মাসের অন্তস্বত্তা। এদিকে অভিযুক্ত রাজন ভূইয়া বিবাহিত। তাঁর এক গর্ভবতী স্ত্রী সহ এক পুত্র সন্তান রয়েছে। রাজন ভূইয়া উক্ত মাদ্রাসার ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাঁর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। এক পর্যায়ে ছাত্রীটি তিন মাসের অন্তস্বত্তা হয়ে পড়ে। গত সোমবার (১৮ই এপ্রিল/২২ইং) ছাত্রীর অন্তস্বত্তার বিষয়টি জানতে পারে তাঁর পরিবারের লোকজন। নিশ্চিত হওয়ার জন্য ছাত্রীকে মেডিকেল চেকআপ করালে তিন মাসের অন্তস্বত্তার বিষয়টি প্রকাশ পায়। এতে দিশে হারা হয়ে পড়ে ছাত্রীর অসহায় বাবা। তিনি বিষয়টি স্থানীয় লোকজন সহ অভিযুক্ত ব্যক্তির পরিবারের লোকজনকে জানায়। এদিকে অভিযুক্ত ব্যক্তির পরিবার প্রভাবশালী হওয়ায় বিষয়টি স্থানীয় ভাবে ধামচাঁপা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং ছাত্রীর বাবাকে নানা ধরনের হুমকি দিয়ে আসছে।

স্থানীয় ইউপি সদস্য আঃ ছাত্তার বিষয়টি নিশ্চিত করে বলেন,ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে এ বিষয়ে তাঁর কিছুই করার নেই।বর্তমানে ছাত্রীর বাবা অভিযুক্ত ব্যক্তির পরিবারের লোকজনের হুমকির মুখে রয়েছে বলে জানান এবং সুবিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। ছাত্রীর বাবা আরো বলেন, এ বিষয়ে তিনি পুলিশ প্রশাসনের দারস্থ হলে তাকে প্রাণনাশ সহ এলাকা ছাড়ার হুমকী দেয় ধর্ষক পরিবার। এ দিকে নান্দাইল উপজেলার মানবাধিকার নেতৃবৃন্দ ছাত্রীর অন্তস্বত্তার বিষয়ে তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং ছাত্রীর পরিবারকে ন্যায় বিচার পাইয়ে দিতে উর্ধ্বতন পুলিশ প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেন।#   




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই