তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় ৫শ' পরিবারের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ

শার্শায় এতিম ও অসহায় ৫শ' পরিবারের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ২৩ এপ্রিল]
শার্শায় এতিম ও অসহায় ৫শ' পরিবারের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলার শ‍্যামলাগাছি হযরত শাহজালাল (রহঃ) ও লতিফিয়া মডেল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমানের উদ‍্যােগে এ খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ‍্য সামগ্রী বিতরনে সহযোগিতা করেন সিলেটের মরহুম হাজী মনোহর আলী মাস্টারের "পাখি বাড়ি" নামের একটি সংস্থা।এতিম ও অসহায় ৫শ' পরিবারের মাঝে চাউল ৫ কেজি, তেল ১কেজি, আলু আড়াই কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, সিমাই ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রামসহ মোট ১০ কেজি।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  কবির উদ্দিন আহমেদ তোতা।এসময় আরো উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী ও সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, আব্দুর রহিম, ওসমান গনি, জসিম উদ্দিন, সোহেল রানা ও ইউপি সদস্য আতিয়ার রহমান প্রমূখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই