তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে কারখানার মালিককে ৩ দিনের রিমান্ড

নান্দাইলে আতঁশবাজির কারখানার মালিককে ৩ দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি
[ভালুকা ডট কম : ২৫ এপ্রিল]
ময়মনসিংহের নান্দইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিন বাঁশহাটি গ্রামে আতঁশবাজি কারখানায় বিস্ফোরনে দুই নারী মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত কারখানার মালিক বোরহান উদ্দিনকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আদালত থেকে রিমান্ডে নিয়েছে ময়মনসিংহ জেলা সিআইডি। রোববার (২৪ এপ্রিল) ময়মনসিংহের বিজ্ঞ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সিআইডি’র পক্ষ থেকে রিমান্ডের আবেদন জানানো হলে বিজ্ঞ বিচারক রাজিব হাসান ৩ দিনের জন্য রিমান্ড মঞ্জুর করে আদেশ প্রদান করেন।

আদালতের পরিদর্শক প্রসুন কান্ডি দাস বলেন, গ্রেফতারকৃত বোরহান উদ্দীনকে জেলা অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি ) ৭দিনের জন্য নিমান্ডের আবেদন জানালে বিজ্ঞ আদালত শুনানী শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। উল্লেখ্য, গত বুধবার ভোরে উপজেলার বাশঁহাটি গ্রামে আতঁশবাজির কারখানায় তীব্র বিস্ফোরনের ঘটনা ঘটে। এতে করে কারখানার শ্রমিক আপিলা খাতুন (৫০) ও নাছিমা খাতুন (৩০) ঘটনাস্থলেই মারা যায়। ওই দিন রাতেই নান্দাইল মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক মোঃ বাবলুর রহমান বাদী হয়ে বিস্ফোরক আইনে একটি ও আরেকটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়ের করার পর গত শনিবার ব্রাহ্মনবাড়িয়া জেলা থেকে মূল আসামী রোবহার উদ্দিনকে সিআইডি গ্রেফতার করে। এর পূর্বে গত শুক্রবার ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নিদের্শে নান্দাইল থানা থেকে ২টি মামলার তদন্তভার সিআইডি পুলিশ গ্রহন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই