তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পল্লীতে বাড়ি-ঘরে হামলা, ভাংচুর

নান্দাইলে পল্লীতে বাড়ি-ঘরে হামলা, ভাংচুর,ব্যাপক ক্ষয়ক্ষতি, ১০জনের নামে অভিযোগ দায়ের  
[ভালুকা ডট কম : ২৬ এপ্রিল]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের মহাদেবপুর গ্রামে মৃত আজমত আলীর পুত্র মোঃ ইদ্রিছ মিয়ার বাড়িতে সোমবার ১১টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত শহর আলীর পুত্র ঈসমাইল হোসেন, ইস্রাফিল মিয়া, জুলহাস মিয়া, হৃদয় মিয়া, পলাশ মিয়া, রফিকুল ইসলাম, মাসুদ মিয়া, বুলবুল মিয়া, সাইকুল মিয়া ও সবুজ মিয়ার নেতৃত্বে ইদ্রিস আলীর বসতঘরে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বসত ঘরের ভাংচুর করে ব্যাপক ক্ষতি করে সাধন করে।

এসময় বিবাদীরা আরও অজ্ঞাত ৩/৪ জন সহ ইদ্রিস আলীর ঘরে লুটপাট করে ১লাখ টাকার মালামাল, চালের বস্তা সহ নগদ ৫০ হাজার টাকা বিভিন্ন মালামাল সহ এক লক্ষ টাকার পরস্পর যোগ সাজসে নিয়ে যায়। এসময় বিবাদীরা ইদ্রিস আলীর স্ত্রী আছমা আক্তারকে চুলের ধরে টানাহেছরা করে মাটিতে ফেলে দিয়ে তলপেটে লাথি মেরে জমক সহ পরিহিত কাপড় চোপড় ছেড়ে শ্লীলতাহানি করে। ঘটনার সংবাদ পেলে দ্রুত নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক আব্দুস সবুর ঘটনাস্থলে পৌছিলে বিবাদীরা দোড়ে পালিয়ে যায়।

উক্ত ঘটনায় মো. ইদ্রিস আলী বাদী হয়ে ঈসমাইল হোসেনকে ১নং আসামী করে দশ জনের নাম উল্লেখ সহ ৩/৪ জনকে অজ্ঞাত করে নান্দাইল মডেল থানায় একটি এজহার দায়ের করেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, বাড়ি-ঘরে হামলা, ভাংচুরের ঘটনায় একটি এজহার পেয়েছি। তদন্তমূলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। অপরদিকে বাদী মো. ইদ্রিছ আলী অভিযোগ করেন থানায় এজহার দেওয়ার জন্য বিবাদীরা তাকে প্রাণে মেরে পেলার জন্য হুকমী দিয়ে যাচ্ছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই