তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর প্রশাসন কর্তৃক আয়োজিত ইফতার

রাণীনগর প্রশাসন কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
বুধবার বিকেলে নওগাঁর রাণীনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন বঙ্গবন্ধুর কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের সকল খাতে দুর্দান্ত গতিতে এগিয়ে চলেছে।

এর ধারাবাহিকতা রক্ষা করতে আমাদের সকলকে রমযান মাসে সংযম ও আত্মত্যাগের শিক্ষা গ্রহণ করে দেশ এবং মানবকল্যাণে কাজ করার প্রত্যয় গ্রহণ করতে হবে। শুধু ভোগই নয় ত্যাগের বৈশিষ্ট্যও আমাদের জীবনদশায় ফুটিয়ে তুলতে হবে। তবেই আমরা বঙ্গবন্ধুর দেখা লাল সবুজের বাংলাদেশ বিনির্মাণ করতে পারবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান জার্জিস হাসান মিঠু, ফরিদা বেগম, সহকারি কমিশনার (ভ’মি) মোহাম্মদ হাফিজুর রহমান, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, স্বাস্থ্য কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খাঁন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সদস্য রাহিদ সরদার, উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় দেশ ও জাতির কল্যাণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই