তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ঈদ উপহার দিলো নবারুন সংঘ

নওগাঁয় অসহায়দের মাঝে ঈদ উপহার দিলো নবারুন সংঘ
[ভালুকা ডট কম : ২৭ এপ্রিল]
নওগাঁয় অসহায়, দরিদ্র ও খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে লাচ্ছা, চিনি, চাল ও দুধ বিতরন করা হয়েছে। এই সব মানুষদের মাঝে ঈদের খুশি ও আনন্দের কিছু অংশ বিলিয়ে দিতেই নবারুন সংঘের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এই সামান্য ঈদ উপহারটুকু এই সব মানুষদের কিছুটা হলেও ঈদের আনন্দ বাড়িয়ে দেবে বলে আশাবাদি আয়োজকরা।

বুধবার শহরের উকিলপাড়া স্লুইসগেট সংলগ্ন নবারুন সংঘ প্রাঙ্গনে ২শত ৬০জন মানুষের মাঝে এই সামগ্রী বিতরন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন নওগাঁ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাছিম আহম্মেদ নাছিম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন জেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রউফ পাভেল, পৌর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইঞ্জি: রাসেল-উল-আলম লাল্টু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন রান্টু, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেশকাত হোসেন বাক্কা প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই