তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক

ধামইরহাটে র‌্যাবের অভিযানে মাদকদ্রব্য সহ এক মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ২৮ এপ্রিল]
নওগাঁর ধামইরহাট উপজেলার অমরপুর এলাকায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল অভিযান পরিচালনা করে বুধবার দিবাগত রাতে নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ রাজু হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত রাজু হোসেন ধামইরহাট উপজেলার অমরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের প্রেস রিলিজ থেকে জানাগেছে, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর হাসান মাহমুদ, পিএসসি, কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে বুধবার (২৭ এপ্রিল/২২ ইং, ১৫.০০ ঘটিকায় জেলার ধামইরহাট থানাধীন অমরপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৫৪০ পিস নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ রাজু হোসেনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত রাজু হোসেন দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে জানা যায়। পরবর্তীতে ধৃত রাজু হোসেনের বিরুদ্ধে ধামইরহাট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে উক্ত প্রেস রিলিজ থেকে জানা যায়#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই