তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে এমপির ঈদ উপহার বিতরন

রাণীনগরে এমপির ঈদ উপহার বিতরন
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন বলেছেন সমাজের গরীব, অসহায় ও পিছিয়ে পড়া মানুষদের পাশে সহযোগিতার মনোভাব নিয়ে দাঁড়ানোর উত্তম একটি সুযোগ হলো যাকাত প্রদান। সরকার দেশের এই সব মানুষের জন্য সব সময় সহযোগিতা করে আসছে।

সরকারের পাশাপাশি আমরা যারা সমাজে বিত্তবান ব্যক্তিরা আছি সবাই যদি ইসলামের বিধান অনুসারে যাকাত প্রদান করি তাহলে বাংলাদেশের কোন মানুষই গরীব আর অসহায় থাকতো না। এর ফলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশে আর কেউ গরীব থাকতো না। নিজের এলাকার অসহায়, গরীব ও খেটে-খাওয়া ছিন্নমূল মানুষদের মাঝে ঈদের আনন্দের কিছু অংশ বিলিয়ে দিতেই আজ আমি সাধ্যমতো নতুন কাপড় বিতরন করলাম। আমার দুয়ার সব সময় আমার এলাকার মানুষের জন্য উন্মুক্ত রয়েছে। আগামীতেও আমার এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

শনিবার সাংসদের জন্মস্থান নওগাঁর রাণীনগর উপজেলার রাজাপুর গ্রামের ঈদগাহ মাঠে অসহায়, গরীব ও খেটে-খাওয়া মানুষদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন কাপড় বিতরন করার সময় তিনি প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সদস্য রাহিদ সরদার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, স্থানীয় রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিরা।

এছাড়া একইদিনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় ও উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন ইট ভাটা প্রাঙ্গনে পৃথক পৃথক ভাবে উপজেলার প্রায় দেড় হাজার মানুষের মাঝে সাংসদের পক্ষ থেকে ঈদের উপহার হিসেবে দেড় হাজার শাড়ি ও দুইশত লুঙ্গি বিতরন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই