তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ৩ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী

শ্রীপুরে ৩ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ এপ্রিল]
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে আলহাজ্ব অ্যাডঃ মোঃ জামিল হাসান দুর্জয়’র নির্দেশক্রমে গাজীপুরের শ্রীপুরে প্রতি বছরের মত এবারেও অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত ৩ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করছেন গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও হাজী পিভিসি পাইপ কোম্পানির চেয়ারম্যান আমিনুল ইসলাম।

শনিবার (৩০ এপ্রিল) সকাল ১০ টায় শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের হাজী প্রি-ক্যাডেট স্কুল মাঠ থেকে বিতরণ শুরু করেন। পরে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে ৩ হাজার মানুষের হাতে হাতে ঈদ সামগ্রী পৌঁছে দেন ।

যুবলীগ নেতা আমিনুল  ইসলাম বলেন, অসহায় ও হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। ঈদের আগে সেমাই, চিনি, দুধ, পোলাওয়ের চাল, তেল, মুড়ি ও সাবান একসঙ্গে পেয়ে উচ্ছ্বসিত অসহায় মানুষগুলো।

তিনি আরও বলেন, এদেশের মানুষের মনের ভাষা একমাত্র শেখ হাসিনাই বুঝেন। তাই তিনি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর জন্ম না নিলে যেমন এদেশের জন্ম হতো না, তার সুযোগ্যকন্যা শেখ হাসিনার জন্ম না হলে এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী না হলে অর্থনৈতিক মুক্তি হতো না। শেখ হাসিনার নেতৃত্বে ও প্রজ্ঞার গুণে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি।এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই