তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় যুবলীগের ঈদ সামগ্রী বিতরন

নওগাঁয় অসহায়দের মাঝে যুবলীগের ঈদ সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ০১ মে]
“ধর্ম যার যার উৎসব সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় জেলা যুবলীগের সাধারন সম্পাদক বিমান কুমার রায়ের নিজ উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। রবিবার শহরের জেলা স্টেডিয়াম প্রাঙ্গনে ৫শত গরীব, অসহায় ও খেটে খাওয়া নিম্মআয়ের মানুষের মাঝে ঈদের উপহার হিসেবে লাচ্ছা, চিনি, দুধ ও চাল বিতরন করা হয়েছে।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায় শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগ্রামী চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খাঁন নিখিল ভাইয়ের নির্দেশে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে বলে জানান বিমান কুমার রায়।

তিনি আরো জানান যে, করোনা ভাইরাসের সংকটের সময় যখন শহরের রাস্তায় কোন জনমানব ছিলো না তখন আমি আমার দলীয় নেতাকর্মীদের নিয়ে নিজের সাধ্যমতো খাবার সামগ্রী অসহায় মানুষদের খুজে বের করে বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়েছি।

এছাড়াও মাঠ থেকে কৃষকদের ধান কেটে বাড়িতে নিয়ে মাড়াই করে দিয়েছি। এছাড়াও চলতি রমযান মাসেও অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন করাসহ নতুন কাপড়ও বিতরন করেছি। আমার এই ধরনের কর্মকান্ড আগামীতেও অব্যাহত রাখবো। কারণ মানুষ মানুষের জন্যই। আমি মানুষের কল্যাণে কাজ করার চেস্টা করছি মাত্র। এসময় জেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই