তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় মহান মে দিবস পালিত

নওগাঁর পত্নীতলায় মহান মে দিবস পালিত
[ভালুকা ডট কম : ০১ মে]
মহান মে দিবস উপলক্ষে নওগাঁর পত্নীতলায় বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় “শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকালে স্ব-স্ব শ্রমীক সংগঠনের কার্যালয়ে পতাকা উত্তোলন শেষে স্ব-স্ব কার্যালয় থেকে কালো ব্যাজ পরিধান করে র‌্যালী সহ শ্রমিক দিবসের তাৎপর্য তুলে ধরে পৃথক পৃথক ভাবে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করা হয়েছে।

পত্নীতলা উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ৩২৫০) একটি র‌্যালী শেষে নজিপুর পুরতন বাজার প্রেসক্লাব সংলগ্ন কার্যালয়ে পত্নীতলা উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি ও পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভায় মে দিবসের তাৎপর্য তুলে ধরে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পত্নীতলা থানার ওসি-২ (তদন্ত) হাবিবুর রহমান, সাবেক নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাদেক উদ্দীন আহমেদ, ইঞ্জিনিয়ার হিরেন চন্দ্র মন্ডল, সংগঠনের সহ-সভাপতি রেজাউল ইসলাম কালু, সাধারন সম্পাদক বিপুল চন্দ্র। এসময় সভায় উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদিন, উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রধান শিক্ষক স্বদেশ কুমার মন্ডল, আদিবাসি নেতা নরেন পাহান, সাংবাদিক ব্রেলভীর চৌধুরী, মিজানুর রহমান, অভিলাষ চন্দ্র কর্মকার, নওশাদ আলী, ভুট্টু সরদার, আনোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মওলানা মোস্তাকিম বিল্লাহ।

অপরদিকে জাতীয় শ্রমিক লীগ পত্নীতলা উপজেলা ও নজিপুর পৌর শাখার উদ্যোগে নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় দলীয় কার্যালয় প্রাঙ্গনে সংগঠনের সহ-সভাপতি আকবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেওয়ান আঃ রশিদ, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আঃ মজিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দীন, পত্নীতলা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক রতন দাস প্রমূখ।

এবাদেও উপজেলার বিভিন্ন স্থানে বাস শ্রমিক সংগঠন, ট্রাক শ্রমিক সংগঠন, রিক্সা-ভ্যান শ্রমিক সংগঠন, ভুটভুটি শ্রমিক সংগঠন, ইজি বাইক শ্রমিক সংগঠন, করাত কল শ্রমিক সংগঠন, হোটেল শ্রমিক সংগঠন সহ অন্যান্য শ্রমিক সংগঠন গুলো পৃথক-পৃথক ভাবে র‌্যালী ও স্ব-স্ব কার্যালয়ে মিলাদ এবং দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই