তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈদ সামগ্রী বিতরন করলো আদর্শ বন্ধু সংসদ

ঈদ সামগ্রী বিতরন করলো আদর্শ বন্ধু সংসদ
[ভালুকা ডট কম : ০২ মে]
নওগাঁর রাণীনগরে নিজেদের হাত খরচ বাঁচিয়ে সেই অর্থ দিয়ে গরীব, অসহায়, দু:স্থ ও খেটে-খাওয়া নিম্ম আয়ের মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে আদর্শ বন্ধু সংসদ। বড়গাছা ইউনিয়নের ৩শত ৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই ও চিনি বিতরন করা হয়।

রবিবার বিকেলে বড়গাছা ইউনিয়নের চৌমুহনী বাজারে এই ঈদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রনজিৎ সাহা। এছাড়াও উপস্থিত ছিলেন প্রদীপ কুমার, শরিফুল ইসলাম, সুজন আলী, সবুজ আলী, মিজানুর রহমান, সানোয়ার হোসেন, মিঠুসহ আদর্শ বন্ধু সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এসময় ডাঃ মোঃ রবিউল ইসলাম বলেন আমরা যারা বন্ধু রয়েছি তারা নিজেদের খরচের অর্থ থেকে কিছু টাকা বাঁচিয়ে প্রতি ঈদসহ বিভিন্ন দুর্যোগের সময় নিজের এলাকার অসহায়, গরীব ও দু:স্থ্যদের মাঝে সংসদের পক্ষ থেকে বিভিন্ন ভাবে সহযোগিতা করার চেস্টা অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় এবারও ঈদে আমরা আমাদের সাধ্যমতো ঈদের উপহার দেওয়ার চেস্টা করেছি। আগামীতে এর চেয়েও বড়ধরনের ঈদ উপহার দেওয়ার চেস্টা অব্যাহত থাকবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই