তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শোক সংবাদ, জুবেদা বেগম

শোক সংবাদ, না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক আরিফ হোসেন খোকনের মা
[ভালুকা ডট কম : ০৫ মে]
কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা আরিফ হোসেন খোকন এর মমতাময়ী মা জুবেদা বেগম বার্ধক্য জনিতকারনে বৃহস্পতিবার ভোররাতে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহি রাজিউন)।মৃত্যু কালে তিনি ৩ ছেলে ও ১ মেয়ে সহ অগনিত শুভাকাঙ্ক্ষী পৃথিবীতে রেখে যান।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার শ্রীফলতলী জমিদার বাড়ি শাহী জামে মসজিদ প্রঙ্গনে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার লাশ দাফন করা হয়। তার নামাজে যানাজায় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান,কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুরাদ কবীর, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করীম রাসেল, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক আকবর আলী, যুগ্ন সম্পাদক মোশারফ হোসেন শিকদার, কালিয়াকৈর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়,বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহাব, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শরীফ,শ্রীফলতলী ইউপি চেয়ারম্যান আজিবুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় জনগন।

মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছেন,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব আ ক ম মোজাম্মেল হক এমপি,কালিয়াকৈর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ । #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই