তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাউল শিল্পীর উপর হামলার প্রতিবাদে মানব বন্ধন

ভালুকায় বাউল শিল্পী মনিমালার উপর হামলাকারীদের শাস্তির দাবীতে মানব বন্ধন
[ভালুকা ডট কম : ০৮ মে]
বাউল শিল্পী মনিমালা সরকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও গ্রেফতার দাবীতে ৮ মে রোববার সকাল ১১ টায় ভালুকা উপজেলা পরিষদের সামনে গফরগাঁও সড়কে এক মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

ভালুকা উপজেলা শিল্পী ও বাউল শিল্পী কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত মানব বন্ধন কর্মসূচীতে মনিমালার উপর হামলাকারী সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন প্রবীন বাউল শিল্পী ভাইস চেয়ারম্যান কেন্দ্রীয় বাউল সমিতি সুনীল কর্মকার, উপজেলা বাউল শিল্পী কল্যাণ সমিতির সভাপতি হাজী আব্দুর রহমান, বাংলাদেশ বেতারের কন্ঠশিল্পী আলী আহসান কবির, কন্ঠশিল্পী রফিকুল ইসলাম রফিক, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি মলয় কুমার নন্দী মানিক, সভাপতি আওয়ামী শিল্পী গোষ্ঠী প্রবীর ভৌমিক, সভাপতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এস এম জাহাঙ্গীর আলম, বিজয় কুমার  সরকার, সূজন খান, নূহু মিয়া, নাজমুল রাহি নাজিম প্রমুখ।

উল্লেখ্য ভালুকার বাঁশিল গ্রামের খ্যাতিমান বাউল শিল্পী মনিমালা সরকারের নিজ বাড়ীতে গত ৫ মে বৃহস্পতিবার সকালে একদল সন্ত্রাসী সশস্ত্র হামলা চালিয়ে মনিমালার মাথা মুখ মন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মনিমালার স্বামী নূহু মিয়া বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই