তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে ভাতিজা-ভাতিজীর হামলায় চাচা আহত

গৌরীপুরে ভাতিজা-ভাতিজীর হামলায় চাচা আহত
[ভালুকা ডট কম : ০৯ মে]
তুচ্ছ ঘটনায় স্থানীয় মুন্তাজ খা (৫০) কে কুপিয়ে ও কামড়িয়ে জখমের অভিযোগ ওঠেছে তার আপন ভাতিজা-ভাতিজীর বিরুদ্ধে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে মামুদনগর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত মুন্তাজ খা এ গ্রামের মৃত নমুজ খানের পুত্র এবং হামলাকারী ফজলু খা (৩৫) ও পরশমনি (৩০) মৃত হরমুজ খার সন্তান। এ ঘটনায়  গৌরীপুর থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের হয়েছে।

আহত মুন্তাজ খা জানান, উল্লেখিত ভাতিজা-ভাতিজীদের সঙ্গে তার পূর্ব বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বেলা ১১ টার দিকে ফজলু খা ও পরশমনি তার নারিকেল গাছের পাতা (ডা¹া) কেটে পেলে। এর প্রতিবাদ করায় ভাতিজা ফজলু খা তাকে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। ভাতিজী পরশমনি তাকে কামড়িয়ে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত সৃষ্টি করেছে।

এ বিষয়ে জানতে চাইলে পরশমনি সাংবাদিকদের জানান, ঘটনারদিন তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচা মুন্তাজ খা তাকে চুল ধরে মারধরের সময় আত্মরক্ষার্থে তিনি কামড় দেন। এসময় চাচার হাত থেকে তাকে উদ্ধার করতে আসলে তার মা রহিমা খাতুন (৬৫) ও ভাই ফজলু খাকে মারধর করে আহত করা হয়।

স্থানীয় কয়েকজন জানান, ইতিমধ্যে এলাকার অনেকে পরশমনির মিথ্যা মামলায় হয়রানির শিকার হয়েছেন। অনেকে পরশমনির কামড়ে আহত হয়েছেন। এদিকে পরশমনি সাংবাদিকদের কাছে এসব অভিযোগ অস্বীকার করেছেন।

গৌরীপুর থানার এস আই আব্দুল লতিফ সাংবাদিকদের জানান, উল্লেখিত ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত শেষে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই