তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সৌদি আরবে গফরগাঁওয়ের যুবকের আত্মহত্যা

সৌদি আরবে ফাঁসিতে ঝুলে গফরগাঁওয়ের যুবকের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ১০ মে]
সৌদি আরবের ফাঁসিতে ঝুলে মোঃ শহিদুল ইসলাম ওরফে শহিদ উল্লাহ (৩৩) নামে এক যুবক আত্মহত্যা করেছে। রোববার (৮ মে) সৌদি আরব সময় দুপুর ২ টায় বাংলাদেশ সময় বিকাল ৫ টায় দিকে জেদ্দায় শহরে এ ঘটনা ঘটে।নিহত ঐ যুবকের বাড়ি গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচূড়া গ্রামে। তার বাবার নাম হিরণ আলী ব্যাপারী। স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেক ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্ত্রী-সন্তানসহ পরিবারের মুখে হাঁসি ফোটাতে প্রায় এক বছর আগে সৌদি আরবে পাড়ি জমান শহিদ উল্লাহ। প্রবাস জীবনে কষ্টের কাজ করতে না পারায় বার বার দেশে চলে আসতে চেয়েছিলো। কিন্তু কোম্পানী থেকে দেশে আসতে না দেওয়া  শহিদ উল্লাহ রাগে ও ক্ষোভে জেদ্দায় শহরে রোববার দুপুরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। তার মৃত্যুর খবরে পরিবারে এখন চলছে শোকের মাতম। আত্বীয় স্বজন ও  বন্ধু মহলেও নেমে এসেছে শোকের ছায়া। শহিদ উল্লাহ'র মরদেহ দেশে ফিরে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন  নিহতের পরিবারে লোকজন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই