তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে মৎস্যজীবি লীগ নেতাকে কুপিয়ে জখম

গফরগাঁওয়ে মৎস্যজীবি লীগ নেতাকে কুপিয়ে জখম
[ভালুকা ডট কম : ১০ মে]
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা মৎস্যজীবি লীগ নেতা অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টন ও তার দুই সহযোগী রাকিব এবং জীবনকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা।সোমবার রাতে পৌর শহর থেকে বাড়ি ফেরার পথে  উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের রেলব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। রাকিব ও জীবনের ডাক চিৎকারে এলাকাবাসীর এগিয়ে এলে দূর্বৃত্তরা সেনাবাহিনীর অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টনকে মৃত ভেবে ধাওয়া খেয়ে পালিয়ে যায়।পরে গুরুতর আহত  অবস্থায় তাদেরকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টনের অবস্থার অবনতি তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়।

জানা যায়, অবঃ সার্জেন্ট নূরে আলম সিদ্দিকী মিল্টন তার দুই সহযোগী রাকিব ও জীবনকে নিয়ে সোমবার রাতে পৌর শহরে বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিল।উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া গ্রামের রেলব্রিজ এলাকায় পৌছিলে কয়েকজন মুখোশধারী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতে তাদের উপর হামলা করে।হামলায় মিল্টন ও রাকিব মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এসময় মুখোশধারীরা মিল্টনকে এলোপাতাড়ি কুপিয়ে মাথায়, হাতে ও দুই পায়ে গুরুতর জখম করে। জীবন ও রাকিবকেও পিটিয়ে জখম করে। ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মিল্টনের সহযোগী রাকিব জানান,রাত আনুমানিক সাড়ে এগারোটার দিকে  নিজ বাড়ি বীরখারুয়া যাওয়ার পথে ১৫/২০ জনের একদল মুখোশধারী আামাদের চলন্ত মোটরসাইকেলের উপর হামলা চালায়।এতে আমরা রাস্তায় ছিটকে পড়ে যায়।আমি ও জীবন দৌড়ে পালিয়ে গেলেও মিল্টন রাস্তায় পড়ে যায়।পরে মুখোশধারী দূর্বৃত্তরা মিল্টনকে রাস্তায় ফেলে এলোপাতারি কুপিয়ে জখম করে। এঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই