তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

বেনাপোলে দু'মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত
[ভালুকা ডট কম : ১১ মে]
যশোরের বেনাপোলে দু'মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুমন মাহমুদ (৩২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। তিনি বেনাপোল পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক।বুধবার (১১ই মে) সকালে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত সুমন মাহমুদ বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে।

জানাযায়, গত ৭ই মে রাতে সুমন মাহমুদ বেনাপোল বাজার থেকে বাসায় ফিরছিলো। পথিমধ্যে বেনাপোল পৌরসভার পাশে টিভিএস মোটরসাইকেল শোরুমের সামনে তিনি পৌঁছালে অপর দিক আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সুমন মারাত্নক আহত হলে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই