তারিখ : ১৭ মে ২০২২, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে দুই মাদক কারবারি কারাগারে

রাণীনগরে দুই মাদক কারবারি কারাগারে
[ভালুকা ডট কম : ১৩ মে]
নওগাঁর রাণীনগরে আব্দুর রউফ ওরফে রয়েল (৩২) ও ফজলে রাব্বি (২৭) নামের দুই মাদক কারবারীকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ। আটককৃত মাদক কারবারী রয়েল উপজেলার ভান্ডারগ্রামের শহিদুল ইসলামের ছেলে ও রাব্বি কামতা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ বলেন, আটককৃতরা দীর্ঘদিন যাবত পারইল বাজার ও তার আশেপাশের এলাকায় মাদকের কারবার করে আসছে মর্মে নানা কথা কানে আসতো। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে ওই দুইজন পারইল বাজার এলাকায় মাদকের কারবার করছে। এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স গিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০পিচ ইয়াবাসহ মাদক সেবনের অন্যান্য উপকরন পাওয়া যায়। এরপর শুক্রবার তাদের নামে থানায় মাদক মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন উপজেলা ব্যাপী মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান চলমান রয়েছে এবং আগামীতেও তা অব্যাহত রাখা হবে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২৭৩৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই