তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩৬ দিনেও কিশোরীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

ভালুকায় সংখ্যালঘু পরিবারের কিশোরীকে অপহরণ এক মাস ৬দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ
[ভালুকা ডট কম : ১৪ মে]
ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের আমতলী গ্রামের এনামুলের ভাড়াটিয়া বিজন কর্মকারের কিশোরী মেয়ে (১৩) কে গত ৮এপ্রিল একই এলাকার ভাড়াটিয়া রাব্বি(২০) ৫/৬ জন লোক নিয়ে অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় কিশোরীর পিতা বিজন কর্মকার বাদী হয়ে ভালুকা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-(৪০) তাং-১৯/০৪/২০২২ইং।

মামলা দায়ের করার পর পুলিশ মূল আসামীকে গ্রেফতার না করে এক নিরীহ ব্যক্তিকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। পরে আদালত থেকে আটক হওয়া ব্যক্তি জামিনে ছাড়া পায়। অপরদিকে বাদীর অভিযোগ অপহৃতা কিশোরী নেত্রকোনা জেলার খালিয়াঝুড়ি উপজেলার বল্লি গ্রামে আইনুল হকের বাড়িতে অবস্থান করছে। অপহরণের ১ মাস ৫দিন অতিবাহিত হলেও পুলিশ অপহৃতা কিশোরীকে উদ্ধার করতে পারেনি।

এদিকে মামলা তুলে নেয়ার জন্য সংখ্যালঘু পরিবারটিকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভোগছে। এব্যাপারে পুলিশ সুপারের হস্তক্ষেপ চেয়েছে পরিবারটি।

ভালুকা মডেল থানার (ইন্সপেক্টর) তদন্ত মো: জাহাঙ্গীর আলমের কাছে মামলাটির বিযয়ে জানতে চাইলে তিনি জানান, মামলার তদন্ত কর্মকর্তা এসআই নজরুল ইসলামের সাথে কথা বলে জানাতে হবে।

উল্লেখ এস আই নজরুল ইসলাম একধিকবার এই থানায় কর্মরত ছিলেন। প্রথমে এএসআই পরে এস,আই হিসাবে কর্মরর্ত আছেন। সে দীর্ঘদিন যাবৎ ভালুকা পাইলট হাই স্কুলের পেছনে জামায়েত পন্থী মরহুম কাশেম আলীর বাসা ভাড়া নিয়ে থাকেন বলে জানা গেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই