তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশানে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক
[ভালুকা ডট কম : ১৫ মে]
পাসপোর্ট যোগে ভারতে যাবার সময় বেনাপোল ইমিগ্রেশানে আরিফুল ইসলাম (৩০) নামের এক ভুয়া এনএসআই কর্মকর্তা আটক হয়েছে। রবিবার সকাল ৯ টার সময় তাকে আটক করা হয়।

ইমিগ্রেশান সুত্রে জানা যায়, বেনাপোল স্থলবন্দর ইমিগ্রেশনের ওসি রাজু আহমেদ এর নিকট আরিফুল ইসলাম (৩০) পাসপোর্ট নং বিটি ০৬৯৮৬৪৪ পিতা খান আবু জাহিদ গ্রাম বরালিদহা থানা শ্রীপুর জেলা মাগুরা বলেন আমি ফিল্ড অফিসার, এনএসআই, ঢাকা সেগুনবাগিচার। আমি ভারত যাব। তার গতিবিধি সন্দেহ হলে ওসি ইমিগ্রেশন এনএসআই অফিসের জিও লেটার দেখাতে বললে সে তখন তা দেখাতে পারেনি। উক্ত সময়ে বেনাপোল স্থলবন্দরের কর্মরত এনএসআইয়ের অফিসার সেখানে উপস্থিত ছিলেন। তখন এনএসআই এর অফিসাররা তার সঙ্গে কথা বললে সে অসঙ্গতিপূর্ণ কথাবার্তা বলে। তার স্ত্রী ও শ্বশুর এর সঙ্গে ফোনে ওসি ইমিগ্রেশন কথা বললে তারা জানান সে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এনএসআই এ চাকুরি করেন। পরে বেনাপোল পোর্ট থানায় মামলা দিয়ে হস্তান্তর করেন।

এ ব্যাপারে পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এর সত্যতা স্বিকার করে বলেন ভূয়া আটক এনএসআই আরিফুলকে আগামীকাল আদালতে প্রেরন করা হবে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই