তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে আগুনে পুড়ে দুটি দোকান ছাই

তজুমদ্দিনে আগুনে পুড়ে দুটি দোকান ছাই
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভোলার তজুমদ্দিনে বিদ্যুতের সটসার্কিট থেকে আগুন লেগে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে দোকান মালিকরা প্রায় ৭ লক্ষ টাকা ক্ষতির সম্মুখীন হয়েছেন। ফায়ার সার্ভিস স্থানীয়রা প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সোনাপুর ইউনিয়নের আনন্দ বাজারে শনিবার দিবাগত রাত ৩টায় হাসানের মুদি দোকানের বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। হাসানের দোকান থেকে পাশে রহিমের ওয়ার্কসপে ছড়িয়ে পড়ে আগুন। পরে স্থানীয়রা তজুমদ্দিন ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে দুটি দোকান পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। এতে দুই দোকান মালিকের প্রায় ৭ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়ে বলে ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে আনন্দ বাজারের ব্যবসায়ী মোঃ সুমন জানান, যথা সময়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিভাতে না পারলে পুরো বাজার আগুনে পুড়ে ছাই হয়ে যেতো। সকলের সহায়তায় আল্লাহ আমাদেরকে বড় ধরনের ক্ষতি থেকে রক্ষা করছেন।

তজুমদ্দিন ফায়ার ষ্টেশনের সাব-অফিসার কামরুল ইসলাম জাকির বলেন, আগুনের লাগার সংবাদ পেয়ে আমরা ফায়ার সার্ভিস কর্মিরা স্থানীয়দের সহায়তায় প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে দোকান মালিকদের প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই