তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের শুভ উদ্ভোধন

ভালুকায় বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের শুভ উদ্ভোধন
[ভালুকা ডট কম : ১৫ মে]
ভালুকা সরকারী কলেজ মাঠে রবিবার বিকালে বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের শুভ উদ্ভোধন করা হয়েছে । স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে টূর্নামেন্টের উদ্ভোধন করেন ।

এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সাংসদ মনিরা সুলতানা মনি , উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, পৌর মেয়র ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি ) আবদুল্লাহ আল বাকিউল বারী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা ,  ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, সেলিনা রশিদ , ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ,মুশফিকুর রহমান,নূরুল ইসলাম বাদশা,ভালুকা মডেল থানার ওসি (তদন্ত ) জাহাঙ্গীর আলম মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, উমর হায়াৎ খান নঈম,ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ, হাজী আব্দুর রহমান   প্রমূখ । উদ্ভোধনি খেলায় ৮ নং ডাকাতিয়া ও ৯ নং কাচিনা ইউনিয়ন পরিষদ একাদশ অংশ গ্রহন করে ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই