তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

কালিয়াকৈরে পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড
[ভালুকা ডট কম : ১৮ মে]
গাজীপুরে কালিয়াকৈরে আড়াই ঘন্টার আগুনে পুড়ল একটি তৈরি পোশাক কারখানার লাখ লাখ টাকার মালামাল। বুধবার সকাল নয়টার দিকে উপজেলার চন্দ্রা এলাকায়  নুর গ্রুপের রায়হান নীট কম্পোজিট নামে ওই কারখানার পাঁচতলায়  সুতার গোডাউনে আগুনের সূত্রপাত কালিয়াকৈর ও সাভার ইপিজেড ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট টানা দুই ঘন্টা চেষ্টা   চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনে।

জানা যায়, বুধবার  সকালে শ্রমিকরা কারখানায় প্রবেশকালে হঠাৎ ওই ভবনের ৫মতলায় সুতার গোডাউনে আগুনের সূত্রপাত ঘটে। এসময় শ্রমিকরা কারখানার ভেতরে থাকা অগ্নি নিয়ন্ত্রক যন্ত্র দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। ততক্ষণে আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার ও  সাভার ইপিজেডের  ছয়টি ইউনিট টানা  দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,  এ রিপোর্ট লেখা পর্যন্ত অগ্নিকান্ডের সঠিক কারণ  ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই