তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ফুটবল টুর্নামেরন্টর সমাপনী অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেরন্টর সমাপনী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ মে]
নওগাঁর পত্নীতলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০২২ এর সমাপনী খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (পাবলিক মাঠে) এই টুর্নামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।

পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজিত টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রাশেদুল ইসলামের সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের সমাপনী খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।

এসময় উপস্থিত ছিলেন নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্, উপজেলা পল্লী উন্œয়ন কর্মকর্তা পোল্লাদ কুমার কুন্ডু, একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলম, বীর মুক্তিযোদ্ধা সুকুমার চন্দ্র দাস, পত্নীতলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধরী, ক্রিয়া সম্পাদক মোকলেছুর রহমান, নির্মইল ইউপির চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ অন্যান্য সুধীজন, সাংবাদিকবৃন্দ, খেলোয়ারবৃন্দ প্রমুখ।

সমাপনী খেলায় নজিপুর পৌরসভা দল নির্মইল ইউপি দলকে ৪-০ গোলে পরাজিত করে এই টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়। উল্লেখ্য গত ১১ মে প্রধান অতিথি হিসাবে জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এবং এই টুর্নামেন্টে নজিপুর পৌরসভা সহ ১১ইউপির সর্বমোট ১২টি দল অংশ গ্রহন করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই