তারিখ : ৩০ নভেম্বর ২০২২, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় শ্রেষ্ঠ কলেজ প্রধান হলেন মহিউদ্দিন

মনপুরায় শ্রেষ্ঠ কলেজ প্রধান হলেন অধ্যক্ষ মহিউদ্দিন
[ভালুকা ডট কম : ২৩ মে]
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ ভোলার মনপুরায় উচ্চমাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত হয়েছেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ। এবং মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বারী।বৃহস্পতিবার (১৯ মে) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ টিপু সুলতান স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা যায়।

এছাড়াও কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন মনপুরা সরকারি কলেজের ইসলাম শিক্ষা বিষয়ের সহকারি অধ্যাপক মোঃ জামাল উদ্দিন। মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আন্দির পাড় মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খোকন চন্দ্র দাস।এছাড়াও এবারের জাতীয় শিক্ষা সপ্তাহে উচ্চমাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজের একাদশ শ্রেনীর বিজ্ঞান বিভাগের ছাত্রী আফিয়া খাতুন অর্পিতা। মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী মাইশা নাওয়ার।

এদিকে শিক্ষা সপ্তাহ উপলক্ষে কলেজ পর্যায়ে মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজ বিগত বছরের ন্যায় এবারও শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। এবারও অত্র কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা একাধিক বিভাগে শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখেছে। এবারে কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ রোভার শিক্ষক নির্বাচিত হয়েছেন মনোয়ারা বেগম মহিলা কলেজের সমাজ কর্ম বিভাগের সিনিয়র প্রভাষক মিনারা বেগম। শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন অত্র কলেজের দ্বাদশ শেনীর ছাত্রী পান্না বেগম। এবং শ্রেষ্ঠ রোভার গ্রুপ নির্বাচিত হয়েছে মনোয়ারা বেগম মহিলা কলেজের বিশ্বাসী দল।

এছাড়াও এবারের শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহন করে ১৪ টি ইভেন্টের মধ্যে সর্বোচ্চ ৯ টি ইভেন্টে অত্র কলেজের শিক্ষার্থীরা পুরস্কার পেয়েছে।পরবর্তিতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শ্রেণি শিক্ষক, শ্রেণি শিক্ষার্থী ও শ্রেষ্ঠ স্কাউট, শ্রেষ্ঠ গার্ল গাইড, শ্রেষ্ঠ রোভার, শ্রেষ্ঠ রেঞ্জার, শ্রেষ্ঠ বিএনসিসি (শিক্ষার্থী, শিক্ষক ও দলগত পর্যায়) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই