তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ফুটবল টুর্নামেন্টে বোয়ালিয়া ইউপি দল বিজয়ী

নওগাঁয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বোয়ালিয়া ইউপি দল বিজয়ী
[ভালুকা ডট কম : ২৪ মে]
“বঙ্গবন্ধুর পরিবার ক্রীড়াঙ্গনের বাতিঘর” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁর সদর উপজেলা আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে, বালক (অনূর্ধ্ব-১৭) বিজয়ী হয়েছে বোয়ালিয়া ইউনিয়ন দল। প্রত্যন্ত এলাকার শিক্ষার্থীদের মধ্য থেকে মেধাবী খেলোয়ার খুজে বের করে আনতেই প্রতি বছরের ন্যায় চলতি বছরও সারা দেশে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার (২৩মে) বিকেলে জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় বোয়ালিয়া ইউনিয়ন দল ২-০ গোলে শিকারপুর ইউনিয়ন দলকে হারিয়ে বিজয়ী হয়। পরে বিজয়ী ও বিজিতদের হাতে প্রধান অতিথি হিসেবে ট্রফি তুলে দেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, যুগ্না-সম্পাদক শাহ পরান নয়নসহ প্রশাসনের কর্মকর্তারা। গত ২০মে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। সদর উপজেলার ১২টি ইউনিয়ন দল খেলায় অংশ গ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই