তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্যারেজ থেকে ইজি বাইক চুরি

ভালুকায় গ্যারেজ থেকে ইজি বাইক চুরি
[ভালুকা ডট কম : ২৫ মে]
ভালুকার হবিরবাড়ী আমতলী সোহেল মিয়ার বাড়ীর নিজস্ব ব্যাটারি চার্জার গ্যারেজ হতে জনৈক আলামিনের অনুমান ১ লাখ ৫০ হাজার টাকা মূল্যের একটি ব্যাটারি চালিত ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বাইক মালিক আলামিন ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানাযায় হালুয়াঘাট উপজেলার বিলডোরা গ্রামের মজিবর রহমানের পুত্র দরিদ্র আলামিন ভালুকার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া মাষ্টারবাড়ী এলাকায় জনৈক মফিজের বাড়ীতে ভাড়ায় বসবাসের সুবাদে নিজে একটি ইজিবাইক কিনে মাষ্টারবাড়ী এলাকায় ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তার ইজি বাইকটি সারাদিন চালিয়ে রাতে আমতলী সোহেলের বাড়ীর গ্যারেজে টাকার বিনিময়ে ব্যাটারি চার্জ দিয়ে থাকেন। গত ২২ মে সারাদিন বাইক চালিয়ে রাতে সোহেলের গ্যারেজে অন্যান্য বাইকের সাথে তার বাইকটিও এন্ট্রি করে চার্জে বসিয়ে দিয়ে চলে যান। পরদিন ২৩ মে সকাল ১০ টার দিকে গ্যারেজে গিয়ে দেখেন তার বাইকটি গ্যারেজে নেই চুরি হয়ে গেছে। বাইকের ব্যাপারে সোহেলের সাথে কথা বলতে গেলে তার সাথে দুর্ব্যবহার করে।

বুধবার স্থানীয় সাংবাদিকরা সরজমিন আমতলী সোহেল মিয়ার বাড়ীর গ্যারেজে গেলে কথা হয় তার সাথে। তিনি জানান আলামিন তার ইজি বাইকের ব্যাটারি চার্জের দৈনিক টাকা পরিষোধ করে ওইদিন বাইকটি চার্জে বসিয়ে যান কিন্তু পরদিন বাইকটি কি হয়েছে তিনি জানেন না। তার বাড়ীর ভিতর দুটি বড় শেডে প্রতিদিন বানিজ্যিক ভাবে একযোগে ২৮ টি ইজি বাইক চার্জ দেওয়া হয় যা সম্পুর্ণ সোহেল মিয়ার পাহাড়ায় নিজ দায়িত্বে রক্ষনা বেক্ষনের কথা। তিনি জানান প্রতি গাড়ী ছোট বড়র কারণে ১০০ থেকে ১৩০ টাকা পর্যন্ত একদিনের বিদ্যুৎ বিল চার্জ বাবদ নিয়ে থাকেন। এভাবে বিদ্যুৎ ব্যবহার করে ব্যাটারি চার্জের ব্যবসা করা বিধি সম্মত কোন অনুমতি নেওয়া আছে কিনা জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি। এদিকে আলামিন জানান তার জীবিকার একমাত্র সম্বল ইজি বাইকটি চুরি হওয়ায় পরিবারের লোকজন নিয়ে দুর্বিসহ জীবন যাপন করছেন।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই