তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মাদ্রাসায় মেধাবী ছাত্রদের সন্মাননা প্রদান

ভালুকায় মাদ্রাসায় মেধাবী ছাত্রদের সন্মাননা প্রদান ও অভিবাবক সম্মেলন
[ভালুকা ডট কম : ২৭ মে]
২৭ মে শুক্রবার বেলা ১১ টায় ভালুকার দক্ষিন হবিরবাড়ী রওজাতুস সুন্নাহ এতিম খানা মাদ্রাসায় মেধাবী ছাত্রদের সন্মাননা পুরস্কার প্রদান ও অভিবাবক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধা হাজী মাইন উদ্দীন সেখের সভাপতিত্বে অভিবাবক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মুফতি সোলাইমান কাসেমী।

বিশেষ অতিথি মাওলানা আতিকুর রহমান সিনিয়র পরিদর্শক বেফাক বাংলাদেশ, হাজী মোঃ শহীদুল ইসলাম মাদ্রাসা প্রতিষ্ঠাতা পরিচালক, মোঃ মোস্তাফিজুর রহমান মামুন পরিচালক স্কটিশ সোয়েটার্স লিঃ, মুফতি মোহাম্মদ তমিজ উদ্দীন সুপার হবিরবাড়ী রওজাতুস সুন্নাহ এতিম খানা মাদ্রাসা, আছিম উদ্দীন সেখ হাফিজ উদ্দীন দারুস্সালাম মহিলা মাদ্রাসা প্রমুখ।

পরে ২০২১/২২ শিক্ষা বর্ষে কওমী মাদ্রাসা সর্বোচ্চ শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের কেন্দ্রীয় পরীক্ষায় ও বৃহত্তর মোমেনশাহী এর আঞ্চলিক বোর্ডে মেধাস্থান অধিকারী ও স্টার মার্ক প্রাপ্ত ছাত্রদের মাঝে সন্মাননা পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে দোয়া  মাহফিলে বিশেষ মোনাযাত করা হয়। বাদ জুম্মা মাদ্রাসা প্রাঙ্গনে অতিথি ও ছাত্র অভিবাবকদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই