তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে জিয়াউর রহমান মৃত্যু বার্ষিকী পালিত

কালিয়াকৈরে জিয়াউর রহমান মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা
[ভালুকা ডট কম : ৩০ মে]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ট্রাক স্ট্যান্ড পল্লী বিদ্যুৎ এলাকায় পৌর বিএনপির ও অঙ্গ সংগঠনের আয়োজনে সোমবার সকালে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি দেওয়ান মোয়াজ্জেম হোসেন, অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হারুনুর আর রশিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পৌর মেয়র মজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ,পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সাইজুদ্দিন, উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেলী, পৌর সভার ২নং ওয়ার্ডের যুগ্ন সম্পাদক ইসহাক আলী সহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই