তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালিত

নান্দাইলে শহীদ জিয়ার ৪১তম শাহাদাত বার্ষিকী পালিত
[ভালুকা ডট কম : ৩১ মে]
ময়মনসিংহের নান্দাইলে সাবেক ছাত্রদল নেতা ও নান্দাইল উপজেলা বিএনপি নেতা এমডি মামুন বিন আবদুল মান্নানের নেতৃত্বে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা গনতন্ত্রের পুন প্রতিষ্ঠাতা আধুনিক বাংলাদেশের স্থপতি সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তমের ৪১তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে সোমবার (৩০মে) নান্দাইল উপজেলার ১৩টি ইউনিয়ন বিএনপি, পৌর বিএনপির ও অঙ্গ সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে চন্ডীপাশা ইউনিয়নের নিজ বানাইল গ্রামে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন সাবেক ছাত্রদল নেতা ও বিএনপির নেতা, তরুন রাজনৈতিক নেতা এমডি মামুন বিন আবদুর মান্নান। নান্দাইল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইত্তেহারুল করিম টিপু’র সঞ্চালনায় এমডি মামুন বিন আবদুল মান্নান সভাপতির বক্তব্যে বলেন, জাতির ক্রান্তিকালে জিয়াউর রহমানের নেতৃত্ব ছিল অবিস্মরনীয়। তিনি সকল সংকটে দেশ ও জনগনের পক্ষে অবস্থান করেন। এছাড়া সকল শোককে শক্তিতে রুপান্তরিত করার পথ দেখিয়েছেন দেশ নেত্রী বেগম খালেদা জিয়া। বেগম জিয়া সন্তান ও পরিবারের কথা কখনও চিন্তা করেনি। যার ফলশ্রুতিতে অন্যায়ের সাথে আপোষ করেনি।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মৎস্যজীবি দল নান্দাইল উপজেলা শাখার আহবায়ক জাহাঙ্গীর আলম, যুবদল নেতা মেহেদী হাসান খান কাকন, শ্রমিক নেতা আমিনুল ইসলাম হারিছ, পৌর ছাত্রদলের সদস্য সচিব খাইরুল ইসলাম ভূইঁয়া শুভ, ছাত্রনেতা মাসুদ খান, জাহঙ্গীর আলম ও রামিম প্রমুখ নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীঘায়ু, শহীদ জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা এবং গুমকৃত বিএনপির নেতাকর্মীদের সন্ধান কামনা সহ দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে নান্দাইল উপজেলার ১৩ ইউনিয়ন বিএনপি, পৌর বিএনপির ও অঙ্গ সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই