তারিখ : ০১ অক্টোবর ২০২২, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল শহীদ স্মৃতি সরকারী কলেজে সুবর্ন জয়ন্তী

নান্দাইল শহীদ স্মৃতি সরকারী কলেজের সুবর্ন জয়ন্তী উৎসবকে আকর্ষনীয় করতে হবে- এমপি তুহিন
[ভালুকা ডট কম : ০১ জুন]
ময়মনসিংহের বুধবার (১লা জুন) নান্দাইল শহীদ স্মৃতি সরকারী কলেজে সুবর্ন জয়ন্তী উদযাপনের রেজিষ্ট্রেশন কার্য্যক্রম শুভ উদ্ভোধন করেন প্রধান অতিথি নান্দাইল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন।

সুবর্ন জয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও পৌর সভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে গঠনমূলক বক্তব্য রাখেন।

এই কলেজের সবেক ছাত্র মো. মাহমুদুল রহমান মান্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শরাফত উদ্দিন ভূইঁয়া, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সুবর্ন জয়ন্তী উৎসব কমিটির সদস্য সচিব বাবু বাদল কুমার দত্ত, কলেজের ১৯৭২ সনের প্রথম ব্যাচের ছাত্র মো. আবুল মসনুর ভূইঁয়া, কলেজের প্রথম ভিপি মো. শাহজাহান ভূইঁয়া, প্রথম এজিএস আবু সাঈদ মন্ডল, সাবেক ভিপি মো. সাইদুর রহমান, সাবেক ছাত্র নেতা মো. আবদুর রাশিদ, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি মো. এনামুল হক বাবুল, বিএনপি নেতা মিজানুর রহমান লিটন, বাবু পল্লব রায়, জাতীয় পাটির নেতা রেজাউল করিম ভূইঁয়া, জাসদ নেতা এ হান্নান আল আজাদ, কলেজের শিক্ষক ফোরামের সেক্রেটারী ওমর ফারুক, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুলতান উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সেক্রেটারী মো. জাহাঙ্গীর হোসেন উজ্জল, স্বাস্থ্য সহকারী সমিতির নেতা মো. আবদুল আলী, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরীফুল করিম এবং রেজিষ্ট্রেশন উপ-কমিটির আহবায়ক শিক্ষক নেতা রফিকুল ইসলাম খান নাছিম প্রমুখ বক্তব্য রাখেন।

আগামী নভেম্বর/ডিসেম্বর মাসের মধ্যে ২দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হবে। প্রাক্তন ছাত্রদের ১হাজার টাকা দিয়ে  এবং বর্তমান ছাত্র/ছাত্রীদের ৩শত টাকা ছবি ৪কপি জমা দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে। সুবর্ন জয়ন্তী অনুষ্ঠানে মহামান্য রাষ্ট্রপতি প্রধান অতিথি এবং সমাপনী দিনে মাননীয় স্বীকারকে প্রধান অতিথি হিসাবে আমন্ত্রন জানানো হবে। অনুষ্ঠানে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, সাবেক এজিএস লেখক কলামিষ্ট মো. সাইদুর রহমান সহ সর্বদলীয় নেতৃবৃন্দ, নান্দাইলের সকল পেশাজীবি সংগঠন ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫২২২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই