তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার আবুল কাসেম পেলেন কৃষক পুরষ্কার

ভালুকার আবুল কাসেম পেলেন কৃষক পুরষ্কার
[ভালুকা ডট কম : ০৬ জুন]
বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিরতা বৃদ্ধি করণ প্রকল্পের আওতায়  কৃষক পুরস্কার-২০২২ পেয়েছেন ভালুকার সাতেঙ্গা গ্রামের বঙ্গবন্ধু কৃষি পাহাড়ী বাগান বিলাসের মালিক কৃষক আবুল কাসেম পাহাড়ী।

৪ জুন শনিবার দুপুরে ময়মনসিংহ কৃষি বিশ্ব বিদ্যালয় সৈয়দ নজরুল অডিটরিয়ামে আয়োজিত কৃষক পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহা পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ী ঢাকা কৃষিবিদ মোঃ বেনজির আলম, প্রকল্প পরিচালক বৃহত্তর ময়মনসিংহ অঞ্চল ফসলের নিবিরতা বৃদ্ধি করণ কৃষিবিদ মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ময়মনসিংহ অঞ্চল কৃষিবিদ সালমা আক্তার।

এ সময় বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিরতা বৃদ্ধি করণ প্রকল্পের আওতায় কৃষিতে অনবদ্য ভূমিকা পালনের স্বীকৃতি স্বরুপ ৬ জেলা হতে অংশ নেয়া ৪৮ জন সফল কৃষককে পুরষ্কার ও সনদ প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই