তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক

মনপুরায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১২ জুন]
ভোলার মনপুরায় অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ মোঃ মিজান পাটোয়ারী নামক এক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিশেষ টিম। গোপন সংবাদের ভিত্তিতে ভোলা থেকে মনপুরায় এসে এই অভিযান পরিচালনা করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম। পরে আটককৃত মিজানকে মনপুরা থানায় সোপর্দ করা হয়।রোববার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার ফকির বাজারের মোঃ মিজান পাটোয়ারীর মুদি দোকানে অভিযান চালিয়ে এই গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত মোঃ মিজান পাটোয়ারী (৩২) উপজেলার চরফৈজুদ্দিন গ্রামের ৮ নং ওয়ার্ডের  মৃত রফিজল পাটোয়ারীর ছেলে। ফকির হাট বাজারে মুদি ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করতো বলে জানায় সে। তবে স্থানীয়  অপর মাদক ব্যবসায়ী  একাধিক মাদক মামলার আসামী আছমা আক্তার মিতু ঢাকা থেকে এসব মাদকদ্রব্য এনে দেয় বলে জানায় মিজান।এছাড়াও আটককৃত মিজান ইতিপূর্বে একাধিক মাদক মামলায় কারাগারে ছিলেন বলে থানা সূত্রে জানা যায়। বর্তমানে তার নামে একাধিক মাদক মামলা চলমান রয়েছে।

এব্যাপারে ভোলা জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম দিদারুল আলম জানান, আমরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ী মিজানকে পর্যবেক্ষন করে আসছি। সে মুদি ব্যবসার আড়ালে মাদক ব্যবসা করতো। সর্বশেষ তথ্য প্রমানের ভিত্তিতে আমরা ভোলা থেকে মনপুরায় এসে অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ তাকে আটক করতে সক্ষম হই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই