তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল পৌর সভার রাস্তা সংস্কারের আবেদন

নান্দাইল পৌর সভার ৭নং ওয়ার্ডে রাস্তা সংস্কারের আবেদন
[ভালুকা ডট কম : ১৩ জুন]
ময়মনসিংহের নান্দাইল পৌর সভার ৭নং ওয়ার্ডে নান্দাইল- হোসেনপুর রাস্তার জলসিড়ি বাসষ্ট্যান্ড হতে আচারগাঁও উত্তরপাড়া জামে মসজিদ পর্যন্ত রাস্তা চেইনেজ ৬০০মিটার কাজের আরসিসি করনের কাজ সম্পন্ন করায় জনসাধারনের খুবই সুবিধা হচ্ছে।

কিন্তু এই রাস্তায় বর্তমানে মোসলেম উদ্দিনের বাড়ী হতে বাহার উদ্দিনের বাড়ী পর্যন্ত এবং আবদুল হেলিমের বাড়ী হতে তুহিন খানের বাড়ি পর্যন্ত রাস্তাটিতে সংস্কার কাজ না হওয়ায় এলাকার শত শত জনগণ সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছে। রাস্তায় কাদা পানিতে একাকার হয়ে যাওয়ায় কোন প্রকার যানবাহন চলাচল করতে পারছে না। শুধু তাই নয় উক্ত রাস্তায় ড্রেন না থাকায় টয়লেটের ময়লা- আবর্জনা রাস্তায় চলে আসে।উল্লেখিত রাস্তায় হাটু পরিমান পানি জমে থাকে। পৌর সভার ৭নং ওয়ার্ডের জনগনের প্রানের দাবী সম্পূর্ন রাস্তাটি আরসিসি করনের মাধ্যমে সংস্কার করে উন্নয়নের দাবী জানিয়েছেন।

এলাকাবাসীর পক্ষে আবু বক্কর সিদ্দিক, আফতাব উদ্দিন খান তুহিন, আরিফ সিকদার, ফারুক মিয়া, আশরাফ ভূইঁয়া সহ আরও অনেকেই ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন ও নান্দাইল পৌর সভার জনপ্রিয় মেয়র মো. রফিক উদ্দিন ভূইঁয়ার নিকট জনস্বার্থে জরুরীভাবে উল্লেখিত রাস্তাটি আরসিসি করনের মাধ্যমে উন্নয়নের জোরদাবী জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই