তারিখ : ১৪ আগস্ট ২০২২, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন শিশু নিহত

নান্দাইলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন শিশু নিহত
[ভালুকা ডট কম : ১৭ জুন]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের পংকরহাটি গ্রামে  শুক্রবার বিকালে বাড়ির সামনে বিলে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে তিন শিশু নিহত হয়েছে। নিহতরা হচ্ছে নান্দাইল রোড বাজার কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন শহিদুল্লাহ’র পুত্র সাঈদ আহম্মদ (১২), পংকরহাটি গ্রামের হাদিছ মিয়ার পুত্র স্বাধীন মিয়া (১০) ও বিল্লালের পুত্র শাওন (৮)।

নিহত সাঈদ আহম্মদ ও স্বাধীন তারা দুজনই হেফজ বিভাগের শেষ অধ্যায়ের ছাত্র। অপরদিকে শাওন নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। দুপুরে ঝিরিঝিরি বৃষ্টিতে তারা বাড়ির সামনে মাছ ধরতে গেলে হঠাৎই বজ্রপাতে আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে দ্রুত নান্দাইল উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। একই সাথে তিনজন নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনার খবর পেয়ে নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এছাড়া গাংগাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আসাদুজ্জামান নয়ন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৪৯৬১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই