তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রীতি ফুটবল ম্যাচে নওগাঁ সোনালী অতীত খেলোয়াড় সমিতিকে হারিয়ে মিরপুর সোনালী অতীত ক্লাব চ্যাম্পিয়ন
[ভালুকা ডট কম : ১৮ জুন]
মিরপুর সোনালী অতীত ক্লাব বনাম নওগাঁ সোনালী অতীত খেলোয়ার সমিতির মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। নতুন প্রজন্মের কাছে ফুটবল খেলাকে জনপ্রিয় করার লক্ষ্যেই শুক্রবার বিকেলে ষ্টেডিয়ামে নওগাঁ সোনালী অতীত খেলোয়াড় সমিতি এই খেলার আয়োজন করে। ভার্চূয়ালী যুক্ত হয়ে খেলার উদ্বোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

খেলায় জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়ার আলফাজ, আমিনুল, এনামুল হক, আজিম উদ্দিনসহ অনেকেই অংশগ্রহণ করে। এসময় পুরাতন খেলোয়ারদের মিলন মেলায় পরিণত ম্যাচটি। খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইব্রেকারে মিরপুর সোনালী অতীত ক্লাব ৩-২ গোলে নওগাঁ সোনালী অতীত খেলোয়াড় সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এসময় বৈরিআবহাওয়া অপেক্ষা করে বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ খেলা উপভোগ করে। খেলা শেষে বিজয়ী ও বিজতদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মাদ ইব্রাহীম এবং অতিরিক্ত পুলিশ সুপার কে এম এ মামুন খান চিশতি, নওগাঁ সোনালী অতীত খেলোয়াড় সমিতির সভাপতি ময়নুল হক মুকুল, সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজাসহ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই