তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মৎস্যজীবীদের মাঝে ছাগল বিতরন

নওগাঁয় মৎস্যজীবী পরিবারদের মাঝে ছাগল বিতরন
[ভালুকা ডট কম : ২০ জুন]
নওগাঁ সদর উপজেলার ৪০জন মৎস্যজীবী পরিবারের মাঝে ১৬০টি ছাগল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা চত্বরে ২০২১-২২ অর্থবছরে রাজশাহী বিভাগের মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র জেলেদের বিকল্প আয়বর্ধক উপকরণ হিসেবে এসব ছাগল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে এসব ছাগল বিতরণ করেন নওগাঁ-৫ (সদর) আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রকিবুল ইসলাম হাসান ইবনে রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, শাহানাজ পারভিন নাইস, সদর উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোস্তারিনা আফরোজ প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকার দরিদ্র ও জনবান্ধব সরকার। সমাজের নিচু থেকে উচু পর্যায়ের এমন কোন মানুষ নেই যিনি শেখ হাসিনা সরকারের সহায়তা পাওয়া থেকে বঞ্চিত হয়েছেন। তবে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি সব সময় সমাজের কম আয়ের মানুষদের প্রতি বেশি। তাই আমরা সবাই এমন সরকার প্রধানের জন্য সব সময় দোয়া ও সহায়তা করবো।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই