তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বিআরডিবি'র অবহিতকরণ সভা অনুষ্ঠিত

মনপুরায় বিআরডিবি'র ইরেসপো প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ জুন]
ভোলার মনপুরায় বিআরডিবি'র অধীনে দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত কর্মসংস্থান সহায়তা প্রকল্পের (ইরেসপো) অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এই সভার আয়োজন করে।মঙ্গলবার (২১ জুন) সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিআরডিবি কর্মকর্তা মোঃ মাহতাব উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে জুমের মাধ্যমে অনলাইনে অংশগ্রহন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ মশিউর রহমান (এনডিসি)। বিশেষ অতিথি হিসেবে জুম মিটিংয়ের মাধ্যমে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আক্তার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার রেবু।

এছাড়াও বিআরডিবি'র সহকারী কর্মকর্তা মোঃ মাহাবুর রহমান'র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মনপুরা সোনালী ব্যাংক ম্যানেজার মোঃ জহিরুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ ইলিয়াস মিয়া, মনপুরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস, ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম. এ বারী, কারিতাসের জুনিয়র কর্মসূচী কর্মকর্তা শ্রী অশোক কুমার রায় প্রমূখ।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই