তারিখ : ০১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের মিলাদ ও দোয়া

প্রয়াত সাংবাদিক রতনের স্মরণে ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের মিলাদ ও দোয়া মাহফিল
[ভালুকা ডট কম : ২১ জুন]
ময়মনসিংহের ত্রিশালে দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সাংবাদিক মাহমুদুল হাসান সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় স্বরণসভা ও দোয়া মাহফিল করেছে ত্রিশাল উপজেলা প্রেসক্লাব।মঙ্গলবার বিকেলে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের উদ্যোগে স্বরণসভাটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি সারোয়ার জাহান জুয়েল, সহ-সভাপতি শেখ আরিফ রাব্বানী, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তপু, দপ্তর সম্পাদক, আব্দুল মালেক, সমাজ কল্যাণ সম্পাদক মোমিন তালুকদার, তথ্য গবেষণা সম্পাদক জাকিয়া বেগম আকলিমা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। স্মরণ সভায় বিভিন্ন বক্তা নিহত সাংবাদিকের কর্মময় জীবনে রেখে যাওয়া স্মৃতি তুলে ধরে বিদেহ আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে মোনাজাত করে স্মরণসভা সমাপ্ত করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৫৩৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই