তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে যুব ঋণের চেক বিতরন

রাণীনগরে যুব ঋণের চেক বিতরন
[ভালুকা ডট কম : ২২ জুন]
নওগাঁর রাণীনগরে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে যুব ঋণের চেক বিতরন করা হয়েছে। বুধবার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে রাজস্ব খাত থেকে নিয়মিত ঋণ বিতরনের কার্যক্রমের অংশ হিসেবে উপজেলার ১২জন যুব ও যুব মহিলাদের মাঝে ৬লাখ ১৫হাজার টাকার ঋণের চেক বিতরন করা হয়।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরন করেন নওগাঁ যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মু: জাবেদ ইকবাল। এসময় আরো উপস্থিত ছিলেন সহকারি উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আকরাম হোসেন  দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। পরে উপ-পরিচালক অফিসের অন্যান্য কার্যক্রম সম্পর্কে খোজ খবর নেন।

এসময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকার যুব বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করার পর থেকেই দেশের শিক্ষিত বেকার যুব শক্তিকে দেশের অভ্যন্তরেই কাজে লাগিয়ে ক্ষমতায় পরিণত করতে নানা প্রদক্ষেপ গ্রহণ করে তা বাস্তবায়ন করার চেস্টা চালিয়ে আসছেন। আগ্রহী যুব ও যুব মহিলাদের যুব উন্নয়ন অধিদপ্তরের পক্ষ থেকে বিভিন্ন সৃজনশীল প্রশিক্ষণ প্রদান করে কর্মসংস্থানের লক্ষ্যে স্বল্প সুদে ঋণও প্রদান করা হচ্ছে। যার কারণে দেশে দিন দিন বেকারত্বের হারও কমছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই