তারিখ : ০৪ জুলাই ২০২২, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত

কালিয়াকৈর ট্রেনের ধাক্কায় অটোরিকশা চালক নিহত
[ভালুকা ডট কম : ২২ জুন]
গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের ধাক্কায় সানোয়ার হোসেন (৪০) নামে এক  অটোরিকশা চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার পূর্বচন্দ্রা এলাকায় রেল লাইন পারাপারের সময় এদুর্ঘটনা ঘটে। নিহত  সানোয়ার উপজেলার চাপাইর ইউনিয়নের মেদীআশুলাই পূর্বপাড়া গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার পূর্বচন্দ্রা এলাকায় ওই যুবক অটোরিকশা নিয়ে রেললাইন পাড় হওয়ার সময় উত্তরবঙ্গ থেকে আগত একটি ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিকশা চালক ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।উপজেলার বঙ্গবন্ধু হাই-টেক সিটি রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাষ্টার মোঃ শফিক মিয়া বিষয়টি তার জানা নেই বলে জানান। তবে উপজেলার চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুজ্জামান সেতু বিষয়টি নিশ্চিত করে বলেন, জানাযা শেষে তার লাশ মেদিয়াশুলাই গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৩৪৩০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই